বাইজিদ মন্ডল, মগরাহাট পশ্চিমঃ- ২০২১ -এর বিধানসভা নির্বাচনের দিন ঠিক হয়ে গেছে, এখন থেকে রাজ্যের শাসক দল নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে দলের কর্মীদের নিয়ে রাজ্য সরকারের বিভিন্ন জনসেবা মূলক কর্মসূচির প্রকল্প নিয়ে প্রচারে নেমে পরলেন। কেন্দ্রের বিজেপি সরকারের পেট্রোল ডিজেল মূল্য বৃদ্ধি সহ বিভিন্ন জনবিরোধী নীতি ও কৃষি আইন বাতিলের দাবিতে আজ মগরাহাট পশ্চিম বিধানসভার অন্তর্গত একতারা অঞ্চল তৃণমুল কংগ্রেসের উদ্যেগে হটুগঞ্জ বাস স্ট্যান্ডে পথ সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, সাথে ছিলেন মগরাহাট ১ নম্বর ব্লক যুব সভাপতি ইমরান হাসান খান, দক্ষিণ ২৪ পরগনা এসটিএসসি সেলের মহিলা সভা নেত্রী মন মোহিনী বিশ্বাস, দক্ষিন ২৪ পরগনা জেলা পরিষদ সদস্যা তন্দ্রা পুরকাইত, একতারা অঞ্চল সভাপতি ফেলুরাম হালদার, অঞ্চল প্রধান মৌসুমি হালদার সহ অঞ্চলের অনান্য নেতৃ ও কর্মীবৃন্দ। পথসভার পাশাপাশি হটুগঞ্জ বাসস্ট্যান্ডে প্রতিবাদ সভা ও করা হয়।

অঞ্চল সভাপতি ফেলুরাম হালদার বলেন, এই রাজ্যে বিজেপি সরকার কোনো রকম ধর্মীয় উস্কানি মূলক কথা বলে হিন্দু ও মুসলিম আলাদা করতে পারবে না। এখানে আমরা উভয় সকল ধর্ম বর্ণ নির্বিশেষে একতা ভাবে বসবাস করি, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন জনসেবা মূলক কর্মসূচি, স্বাস্থ্যসাথী কার্ড, কন্যাশ্রী, রুপশ্রী, যুবশ্রী, খাদ্রসাথী, আরও বিভিন্ন প্রকল্পের জন্য তৃতীয় বারের জন্য আবারও মুখ্য ভূমিকায় দেখা যাবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − 7 =