বাইজিদ মন্ডল, মগরাহাট পশ্চিমঃ- রাজ্যের পাশাপাশি আজ মগরাহাট পশ্চিম বিধানসভায় উস্থি তৃণমূল কংগ্রেস কার্যালয়ে মগরাহাট পশ্চিম ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের ব্যবস্থাপনায় জাতীয় ধর্ম, বর্ণ, নির্বিশেষে সম্প্রীতির ভ্রাতৃদ্বিতীয়া উৎসব পালন করা হয়। এবং এই অনুষ্ঠান শুরুর আগে প্রয়াত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এর স্মৃতির স্মরণে শ্রদ্ধা জানিয়ে ছবিতে মাল্যদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মগরাহাট পশ্চিম বিধানসভার বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা, সাথে উপস্থিত ছিলেন সুন্দরবন সংগঠনিক জেলার যুব সভাপতি বাপি হালদার, মগরাহাট পশ্চিম তৃণমূল মহিলা নেত্রী তন্দ্রা পুরকাইত, প্রীতম ঘোষ সহ ছিলেন ব্লক ও অঞ্চল নেতৃত্ব সদস্য গণ।

বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এই বার্তা নিয়ে আজ ভ্রাতৃত্বের পবিত্র দিন। বিগত বছরের ন্যায় এবছর ও মগরাহাট পশ্চিমে উস্থী তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে গণ ভাইফোঁটার আয়োজন করা হয়। তিনি আরো বলেন, ভাইয়ের কপালে ফোঁটা দিয়ে তাদের দীর্ঘআয়ু কামনা করে বোনেরা। বোনেদের সুখ ও সুরক্ষায় অঙ্গীকার হয় ভাইয়েরা এমন মহৎ কর্মসূচি পালন করার জন্য খুশি এলাকার সাধারণ মানুষ।