বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ফের আবারও করোনার বাড়বাড়ন্ত, তার মধ্যে ওমিক্রণের আতঙ্ক, তারই মাঝে সাধারণ মানুষকে রক্ষার্থে করোনা সচেতনতার প্রচারে নামলেন ডায়মন্ড হারবার ২নং ব্লকের মাথুর অঞ্চল তৃণমূল কংগ্রেস। আজ ডায়মন্ড হারবার ২নং ব্লকের মাথুর অঞ্চল করাই বেড়িয়া তে বিভিন্ন এলাকায় দোকান ও রাস্তায় ঘুরে ঘুরে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করে সচেতনতা প্রচার করলেন।

প্রবীর পাত্র তিনি নিজ হাতে দোকান দার ও পথ চলতি মানুষদের মুখে মাস্ক পরিয়ে দিয়ে করোনার তৃতীয় ঢেউ আটকানোর জন্য সাধারণ মানুষের কাছে আবেদন করেন, যাতে বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করেন সকলেই। সচেতনতার প্রচারে প্রবীর পাত্র এর সঙ্গে ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবী কার্তিক গাঙ্গুলি, বুথ সভাপতি অমিতাভ মন্ডল, হিরণজন মন্ডল, সুদীপ জানা সহ আরও অনেকে।

কার্তিক গাঙ্গুলি বলেন, অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে এই কর্মসূচি।তিনি আরও বলেন, অঞ্চলে অধিকাংশই ভ্যাকসিন দেওয়ার কাজ সম্পূর্ণ হয়ে গেছে। এবং যারা এখনো ভ্যাকসিন নিতে বাকি আছে তাদের দ্রুত ভ্যাকসিন নেওয়ার জন্য আবেদনও জানান। এবং এই করাই বেরিয়া হাট কোভিডের কথা মাথায় রেখে সপ্তায় দুই দিন বন্ধ থাকার কথা বলেন।