অলোক আচার্য, বিরাটীঃ- রবিবার সকালে ১১০ দমদম উত্তর বিধানসভায় তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে এম বি রোড সিদ্ধেশ্বরী কালি মন্দিরের সামনে চালু হল মমতাময়ী কিচেন। উদ্বোধন করেন সাংসদ সৌগত রায়। উপস্থিত ছিলেন উত্তর দমদম পুরসভার মুখ্য প্রশাসক সুবোধ চক্রবর্তী, প্রশাসক মন্ডলীর সদস্য রাজর্ষি বসু, শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি ও কোঅর্ডিনেটর সৌমেন দত্ত, পুরসভার ১৪ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর শেলী হালদার, ১১০ দমদম উত্তর বিধানসভা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সানন্দা হালদার প্রমুখ।

সাংসদ সৌগত রায় বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায করোনা আবহে মানুষের পাশে দাঁড়িয়ে মাত্র পাঁচ টাকায় দুপুরের খাবার পৌছে দিতে পুর এলাকায় চালু হয়েছে মা ক্যান্টিন। মানুষের সেবা মূল লক্ষ্য। শহরে কেউ যেন এই সঙ্কটকালে অভুক্ত না থাকে সেদিকে নজর রেখে পুরসভার ১৪ নং ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের উদ্যোগে চালু হল মমতাময়ী কিচেন। খুব ভালো উদ্যোগ। বিনামূল্যে দুপুরের আহার পৌছে যাবে সাধারণ মানুষের কাছে।

১১০ দমদম উত্তর বিধানসভা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সানন্দা হালদার জানান, রবিবার থেকে চালু হল মমতাময়ী কিচেন। মেনুতে ছিল ভাত ডাল আলু পটল সোয়াবিন তরকারি ও ডিম। প্রতিদিন সকাল ৯টার মধ্যে সিদ্ধেশ্বরী কালি মন্দিরের সামনে থেকে কুপন দেওয়া হবে। দুপুর ১ টায় থেকে ২ টোর মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হবে প্রতিদিন। রোজ ৪৫০ জনকে বিনামূল্যে দুপুরের খাবার দেওয়া হবে। করোনা রোগীরা হেল্প লাইন নম্বরে যোগাযোগ করলে বাড়িতেই খাবার পৌঁছে দেওয়া হবে বলে জানান হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × three =