অলোক আচার্য, বিরাটীঃ- উত্তর দমদম পুরসভার ২৯নং ওয়ার্ডের বিজয়া সম্মিলনীতে সংবর্ধিত করা হয় সাংসদ সৌগত রায় কে। শনিবার সন্ধ্যায় নিমতা উদয়পুর খেলার মাঠে মঞ্চে। সাংসদ বলেন, উত্তর দমদম পুরসভার ২৯ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর তপন চক্রবর্তী সারা বছর এলাকায় মানুষের পাশে থেকে কাজ করে চলেছে। এই বিজয়া সম্মিলনী ও আনন্দ মিলনোৎসবে গান বাজনার পাশাপাশি প্রায় সাতশো মানুষের নৈশালোক আহারের ব্যবস্থা করেছেন। এটা খুব ভালো উদ্যোগে এবং সাধুবাদ জানাই তার সহকর্মীদের।

শুরুতে উদ্বোধনী সংগীত সহ বেশ কিছু জনপ্রিয় একক সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী স্বপন কর। তবলা সঙ্গত দেন শুভেন্দু কুণ্ডু। এছাড়া ও এদিন সংগীত পরিবেশন করেন জনপ্রিয় বাউল শিল্পী লক্ষ্মণ দাস বাউল ও তার সম্প্রদায় এবং কোহার বাংলা ব্যান্ড এর শিল্পীরা। উদয়পুর হরদয়াল নাগ আদর্শ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অর্পনা নায়েক এর তত্ত্বাবধানে শ্রুতিমাল্য আয়োজিত কলা কুশলিরা কবিতা ছড়া নৃত্যানুষ্ঠান শারদ অর্ঘ্য ও বিপন্ন শৈশব উপস্থাপনা প্রশংসনীয়।

উপস্থিত ছিলেন উত্তর দমদম পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য বিন্দুমাধব দাস, বাসন্তী দে বিশ্বাস, মহিলা নেত্রী বীনা ভৌমিক, উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস কর, সহ ওয়ার্ডের বিশিষ্ট জনেরা। সমগ্র অনুষ্ঠানটির পরিচালনায় ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক রিম্পা কুণ্ডু চক্রবর্তী ও মহিলা নেত্রী শ্যামলী রায় চৌধুরী। ব্যবস্থাপনায় ছিলেন তাপস চক্রবর্তী, জয়ন্ত সান্যাল ও সুজিত চ্যাটার্জি।