অলোক আচার্য, বিরাটীঃ- শুক্রবার দুপুরে ১১০ দমদম উত্তর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান বিশ্বাসের নেতৃত্বে নিমতা মাঝেরহাটি ঠাকুরদাস বিশ্বাস স্মৃতি ভবন কার্যালয় থেকে করোনা আবহকালে সাধারণ মানুষের সাহায্যর্থে মধ্যাহ্নকালীন আহারে দু হাজার মানুষকে ডাল ভাত, সব্জি, ডিম ও চিকেন দেওয়া হয়। পাশাপাশি উত্তর দমদম পুরসভার ৩১ নং ওয়ার্ডের আলিপুর অটো স্ট্যান্ডের সন্নিকটে কৃতজ্ঞতা নামাঙ্কিত পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ভ্রাম্যমান শীততাপ নিয়ন্ত্রিত মোবাইল ভ্যানে রক্তদান শিবিরে ৫০ জন রক্তদান করেন এদিন।

উপস্থিত ছিলেন রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ সৌগত রায়, উত্তর দমদম পুরসভার মুখ্য প্রশাসক সুবোধ চক্রবর্তী, প্রশাসক মন্ডলীর সদস্য বিধান বিশ্বাস, জয়দেব কর্মকার, তপন চক্রবর্তী, বাসন্তী দে বিশ্বাস, মহুয়া শীল, রাজর্ষি বসু, অঞ্জু মিশ্র সহ তৃণমূল মহিলা নেত্রী বীনা ভৌমিক সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা ও স্থানীয় ২৩ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

সাংসদ সৌগত রায় বলেন, মানুষের পাশে থাকার নীতি অনুসরণ করে উত্তর দমদম শহরের তৃণমূল সভাপতি বিধান বিশ্বাসের নেতৃত্বে এক মহৎ প্রচেষ্টা। মানুষকে পেট ভরে ডাল ভাত থেকে মুরগির মাংস, ডিম কিছুই বাদ দেয় নি। এটা বড় মহৎ কাজ। শুধু ভাষণ নয় কোভিড ভোট রাজনীতি নয়। প্রতিশ্রুতি নয়। কর্মীরা নিবেদিত প্রাণ মানুষের সেবায়। মানুষের পাশে মানুষের সাথে রয়েছে। কোভিড মহামারীর সময় মানুষের পাশে। মানুষের সাথে। সাহায্য করার চেষ্টা করি।অঙ্গীকার বদ্ধ। ধারাবাহিক ভাবে বিভিন্ন ওয়ার্ডের অসহায় সাধারণ মানুষের মধ্যে এই দুপুরের খাবার বিতরণ চলবে।

মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, আর্ত মানুষের সেবায় উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের এই প্রচেষ্টা কে সাধুবাদ জানাই। মানুষের পাশে থেকে কাজ করে চলেছে উত্তর দমদম পুরসভার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ ভাবে। মানুষ আমাদের অনেক দিয়েছেন তাদের কৃতজ্ঞতা জানাতে চাই এই ষষ্ঠ তম রক্তদান শিবিরের মতো মানব সেবার মধ্যে দিয়ে। একটা রাজনৈতিক দল তৃণমুল কংগ্রেস। মানুষের থেকে বিচ্যুত হইনি।লক্ষে স্থির থেকে এগিয়ে চলেছি। ধারাবাহিক ভাবে চলবে এই কৃতজ্ঞতা রক্তদান শিবির ও মধ্যাহ্নকালীন আহারে ব্যবস্থা।