অলোক আচার্য, বিরাটিঃ- আগামী ২২ এপ্রিল ষষ্ঠ দফার নির্বাচন। প্রচারে শেষ দিনে সোমবার বিকেলে এক বিরাট কেন্দ্রীয় মিছিল করল দমদম উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য। উত্তর দমদম পুরসভার নিমতা পুবপাড়া থেকে সোমবার বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে শেষ হয় বিরাটি উড়ালপুলের কাছে মঙ্গলা সুইটস এর সামনে।

উত্তর দমদম পুরসভার বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকদের ও সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। রাস্তার মোড়ে মোড়ে অলি গলিতে মানুষের ঢল নামে। শোভাযাত্রা জনজোয়ার। তৃণমূল কংগ্রেসের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য দু হাত করজোড়ে মানুষের কাছে ভোট প্রার্থনা করেন। শোভাযাত্রা নেতৃত্ব দেন উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান বিশ্বাস।

শোভাযাত্রা উপস্থিত ছিলেন সাংসদ সৌগত রায়, উত্তর দমদম পুরসভার মুখ্য প্রশাসক সুবোধ চক্রবর্তী, প্রশাসক মন্ডলীর সদস্য লোপামুদ্রা দত্ত চৌধুরী, তৃণমূল কংগ্রেস মহিলা সভানেত্রী বীনা ভৌমিক সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা ও কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থকরা।

শহরের ছাত্র যুব মহিলা কর্মীরা ও শোভাযাত্রা সামিল হয় এদিন। ব্যান্ড পার্টি ঢাকের সঙ্গে রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন জনমুখি বাস্তবায়িত প্রকল্পের হোর্ডিং পোস্টার তুলে ধরা হয়।

দমদম উত্তর বিধানসভার তৃণমূলের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, মমতা বন্দ্যোপাধ্যায় কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করতে, তার হাতকে শক্তিশালী করতে দমদম উত্তর বিধানসভা কেন্দ্রের মানুষ তৃণমূল কংগ্রেসের প্রার্থী কে বিপুল ভোটে জয়ী করবে। এই আস্থা ভরসা বিশ্বাস রয়েছে। দমদম উত্তর বিধানসভার কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী জিতবে একশো শতাংশ নিশ্চিত।