ইচ্ছেপূরণ! শেষে কার্তিক আরিয়ানকে পেয়ে গেলেন সইফ-কন্যা সারা?

0
Advertisement

নিজস্ব প্রতিবেদন : কার্তিক আরিয়ানকে বেশ ভাল লাগে। আর সেই কারণে কার্তিকের সঙ্গে ‘ডেট’-এ যেতে চান তিনি। ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে সম্প্রতি এভাবেই মনের ইচ্ছের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন সারা আলি খান। আর তারপর থেকেই  কার্তিক এবং সারাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়।

সম্প্রতি ‘সিম্বা’-র প্রমোশনে হাজির হয়ে মুখোমুখি হলেন কার্তিক আরিয়ান এবং সারা আলি খান। ওই দু’জনের মাঝে রণবীর সিং হাজির হলেন কীভাবে জানেন? কার্তিক যখন অনুষ্ঠানের মাঝ পথে হাজির হন, সেখানে ছুটে আসেন রণবীর সিং। এরপরই ‘সিম্বা’ অভিনেতা ডেকে নেন সারাকে। পরিচয় করিয়ে দেন কার্তিকের সঙ্গে। শুধু তাই নয়, কার্তিকের উপর যে সারার একটু ভাললাগা রয়েছে, তা হাবেভাবে বুঝিয়ে দেন রণবীর সিং। যা দেখে লজ্জা পেয়ে যান সারা। তবে কার্তিক বেশ ভালভাবেই সমস্ত পরিস্থিতিকে নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

এদিকে সারা আলি খানে এবং কার্তিক আরিয়ানকে নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় ‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেতার সঙ্গে দেখা যায় অনন্যা পান্ডেকে। চাঙ্কি পান্ডের মেয়ের সঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায় কার্তিক আরিয়ানকে। পাপারাত্জির নজর এড়িয়ে যায়নি সেই ছবি। রাত দুটো পর্যন্ত অনন্যা পান্ডের সঙ্গে সময় কাটান কার্তিক। যে খবর পেজ থ্রি-র পাতায় উঠে এলে, তড়িঘড়ি সাফাই দিতে মাঠে নামতে হয় কার্তিককে।

তিনি বলেন, অনন্যা পান্ডে তাঁর ভাল বন্ধু। তাই ভাল বন্ধুকে নিয়ে ডিনারে বেরিয়েছিলেন তিনি। এর বাইরে আর কিছু নয়। কিন্তু, কার্তিক আরিয়ান যতই সাফাই দিন না কেন, অনন্যা পান্ডের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়ে কিন্তু কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত, করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পার্ট টু-এ দেখা যাবে অনন্যা পান্ডে-কে। এই সিনেমায় অনন্যার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine + 3 =