আসানসোল দুর্গাপুর পুলিশের উদ্যোগে জনসংযোগ বাড়াতে ও মানুষের অভাব অভিযোগ শুনতে এলাকায় এলাকায় গিয়ে প্রচারে পুলিশ প্রশাসন

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- সামনেই দুর্গাপূজা থেকে মহরম।এমনিতেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত গোটা রাজ্য। দুর্গাপুরেও রাজনৈতিক সংঘর্ষে উত্তাল হয়ে উঠেছিল। বর্তমানে পুলিশ প্রশাসনের কড়া নিরাপত্তায় কিছুটা হলেও নিয়ন্ত্রণে। সামনেই হিন্দুদের দুর্গাপূজা থেকে মুসলিমদের মহরম। এসব ধর্মীয় অনুষ্ঠানে যাতে করে কোনোরকম ঝেমেলার সৃষ্টি না হয় সেইজন্য প্রসানক তৎপরতা তুঙ্গে। দুর্গাপুরের এলাকায় এলাকায় প্রচারে প্রশাসনিক কর্তারা।মানুষের অভাব অভিযোগ দেখতে বাড়ি বাড়ি গিয়ে প্রচার। নিউটাউনসিপ থানার গণতন্ত্র পল্লীর মানুষের সম্যসার কথা শুনলেন প্রশাসনিক মহল।
প্রশাসনিক কর্তারা ওই দিন এলাকাবাসীকে বলেন কোনো অচেনা মানুষকে দেখলে তৎক্ষণাৎ নিকটবর্তী পুলিশ ক্যাম্পে জানান।বাইরে থেকে কোনো কেউ এসে ঝামেলা সৃষ্টি করলে জানান প্রশাসনকে। আইন নিজের হাতে কেউ তুলতে যাবেন না। আপনাদের পাশে সবসময় প্রশাসনিক মহল আছে। প্রশাসনিক কর্তারা জানান পুলিশকে ভয় পাওয়ার কিছু নেই, পুলিশ অন্যায় যে করবে তাদের শাস্তি দেওয়ার জন্য। এলাকার মানুষ প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 1 =