অলোক আচার্য, নব বারাকপুরঃ- সোমবার সন্ধ্যায় নব বারাকপুর পূর্বাঞ্চল অধিবাসীবৃন্দের সদস্যরা মধ্যমগ্রাম গঙ্গানগর নন্দনকানন ভালোবাসা স্বধারগৃহ হোম এবং ব্যানার্জী পাড়া ধর্মপ্রিয় সোশ্যাল ওয়েলফেয়ার মিশনের, হৃদয়পুর প্রণব কন্যা আশ্রমের আবাসিকদের হাতে শীতের পোষাক, কম্বল, ফল মিষ্টি খাবার তুলে দেওয়া হয় স্টেশন সংলগ্ন ১৭৫ নং মিনিবাস স্ট্যান্ডের সামনে। উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক পুরসভার ১২ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর সৌমিত্র মজুমদার, প্রশাসক মন্ডলীর সদস্য জয়গোপাল ভট্টাচার্য, সংঘের অন্যতম সমাজসেবী স্বপন (ভোলা) দাস সহ অন্যান্য সদস্যরা।

স্বপন দাস জানান, পূর্বাঞ্চল অধিবাসীবৃন্দের একাদশ তম শ্রী শ্রী জগদ্ধাত্রী পুজো উপলক্ষে মধ্যমগ্রাম গঙ্গানগর নন্দনকানন এবং ব্যানার্জী পাড়া, হৃদয়পুর প্রণব কন্যা আশ্রমে তিনটি হোমের ১৫০ জন অনাথ বাচ্চাদের ও আবাসিকদের পাশে দাঁড়িয়ে প্রীতি শীতবস্ত্র উপহার ও শুকনো খাবার মিষ্টি ফল মাস্ক তুলে দেওয়া হয় এদিন। পুজো উপলক্ষে কোন জাকজমক অনুষ্ঠান নয়। কোভিড বিধি মেনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোঁটাতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত পূর্বাঞ্চল অধিবাসীবৃন্দের সদস্যরা। গত রবিবার প্রায় এক হাজার দুঃস্থ বৃদ্ধ-বৃদ্ধাদের হাতে বিশিষ্ট গুণীজনদের উপস্থিতিতে শীত বস্ত্র কম্বল প্রীতি উপহার দেওয়া হয়েছিল।

সারা বছর এলাকায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও কর্মকান্ড করে চলেছে সংগঠন বলে জানান হয়।মধ্যমগ্রাম ব্যানার্জী পাড়া ধর্মপ্রিয় সোশ্যাল ওয়েলফেয়ার মিশন, নন্দনকানন ভালোবাসা স্বধারগৃহ হোম এবং হৃদয়পুর প্রণব কন্যা আশ্রমের অনাথ বাচ্চা এবং আবাসিক দের মোট ১৫০ জনকে শীতের পোষাক, খাবার মাস্ক মিষ্টি তুলে দেওয়া হয়।