বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ‘আমার নাম তোমার নাম আনিস খান আনিস খান’ শ্লোগান তুলে হাওড়ার আমতা থানার ছাত্রনেতা আনিস খানের খুনের প্রতিবাদে ন‍্যায় বিচারের দাবি ও সিবিআই তদন্ত চেয়ে আজ বিকালে বশরআলী আল আমিন মিল্লি মিশনের প্রায় দু’শত প্রতিবাদী কণ্ঠ ছাত্র সহ এলাকার সাধারণ মানুষের হাতে আনিস ছবি নিয়ে রাস্তায় নেমে ধিক্কার মিছিলে সামিল হন।

এদিন বশরআলী মিল্লি মিশনে জমায়েত হয়। সেখান থেকে হটুগঞ্জ গোল পার্ক মোড় হয়ে বাস স্ট্যান্ড পর্যন্ত এসে সেখান থেকে ডাক্তারের মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল করে হাঁটেন। সেখানে প্রায় একঘণ্টা ধরে চলে বিক্ষোভ মিছিল। পাশাপাশি ডায়মন্ড হারবার ১১৭নং জাতীয় সড়ক হটুগঞ্জ মোড় এলাকায় অবরোধ করেন কিছুক্ষনের জন্য, ট্রাফিক পুলিশের তৎপরতায় তার পরই অবরোধ তুলে নেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বসরআলী মিল্লী মিশনের উদ্যোগে এবং কাজী আব্দুল গাফফার ও আব্দুল হালিম ঘরামীর প্রচেষ্টায় এদিনের ওই কর্মসূচি হয় বলে জানা যায়। কাজী আব্দুল গাফফার তিনি বলেন, আনিস খানের হত্যার ন্যায় বিচার ও সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভ হয়েছে। আনিসের পরিবার ন্যায় বিচার না পেলে পরবর্তীতে এখানে এর থেকেও বৃহত্তর আন্দোলন বিক্ষোভ মিছিল করা হবে।