Advertisement

নিজস্ব সংবাদদাতা, বারাসত :- আক্রান্ত বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। বাবুলকে নিগ্রহের অভিযোগ । ভাঙচুর করা হল তাঁর সিকিউরিটির গাড়ি ।অভিযোগের তীর তৃণমূলের দিকে । উত্তর ২৪ পরগণা জেলার বসিরহাটে নির্বাচনী জনসভা শেষ করে কলকাতায় ফেরার পথে আক্রান্ত আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। বারাসাতের কাছে কদম্বগাছিতে টাকি রোডে বাবুল সুপ্রিয়ের গাড়ি আটকে কনভয়ের উপর হামলা চালানো অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকে। অভিযোগের তীর মূলত শাসক দলের নেতা আরশাদ উদ জামানের বিরুদ্ধে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই দিল্লীতে জাতীয় নির্বাচন কমিশনের কাছে ভিডিও ফুটেজ সহ লিখিত অভিযোগ দায়ের করেছেন বিজেপির রাজ্য নেতৃত্ব। দিল্লী থেকে ঘটনার বিবরন জানতে চেয়ে রাতেই রিপোর্ট পাঠানোর নির্দেশ। বিজেপির তরফ থেকে পুলিশি গাফিলতির অভিযোগ তুলে অবিলম্বে দত্তপুকুর থানার আইসির অপসারণের দাবী তোলা হয়েছে। পরিস্থিতি যথেষ্ট উত্তেজনাপূর্ণ থাকায় পুলিশি টহল চলছে।

সূত্রের খবর , বারাসাতের কাছে কদম্বগাছিতে টাকি রোডে বাবুল সুপ্রিয়ের গাড়ী আটকে কনভয়ের উপর হামলা চালায় দুষ্কৃতিরা। সিকিউরিটি গাড়ির কাঁচ প্রায় সম্পূর্ণ ভেঙ্গে যায় । ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

বাবুল সুপ্রিয় সঙ্গে যারা ছিলেন তাঁরা জানান , বাবুল সুপ্রিয় কদম্বগাছি তে চা খেতে গাড়ি দাঁড় করান । জনৈক বাবলার চায়ের দোকানের দিকে এগোতেই মারমুখী তৃণমূল কর্মী সমর্থক রা আক্রমণ করেন । বিজেপির অভিযোগ , স্থানীয় তৃণমূল নেতা আরশাদ উদ জামানের নেতৃত্বে হামলা চালানো হয় । নিগ্রহের চেস্টা করা হয় বাবুলকে । দ্রুত তিনি সামনের গাড়িতে উঠে এগিয়ে গেলে ইঁট বৃষ্টি চলে । অভিযোগ এরপরেই পেছনে থাকা কনভয়ের সিকিউরিটি গাড়িটিতে ভাংচুর করা হয় । বাবুল সুপ্রিয়ের নিরাপত্তা কর্মীরা বাবুল কে নিরাপদে সরাতে গিয়ে নিজেরাই আক্রান্ত হন ।অন্যদিকে অভিযুক্ত আরশাদ উদ জামানের বক্তব্য তিনি ঘটনাস্থলে ছিলেন না । তিনি মসজিদে ছিলেন বলে জানিয়েছেন । উল্লেখ্য এর আগেও পঞ্চায়েত নির্বাচনের সময় প্রকাশ্য রাস্তায় বিজেপির এক নেত্রীকে শারীরিক নিগ্রহের অভিযোগ রয়েছে রয়েছে আরশাদ উদ জামানের বিরুদ্ধে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × one =