বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- গত কয়েক দিন আগে অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন (আইমা) এর সর্ব ভারতীয় সভাপতি সৈয়দ খালেদ হোসেন সাহেবের মেদিনীপুরে গাড়ির উপর দুষ্কৃতীদের হামলা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে রাজ্যের সমস্ত অরাজনৈতিক দলগুলি। এদিন তারই প্রতিবাদে এবার অভিনব কায়দায় হটুগঞ্জ শহরে প্রতিবাদ মিছিল করল। শুক্রবার বিকালে নামখানা, কাকদ্বীপ, উস্থি ও হটুগঞ্জ আইমা ইউনিটের পক্ষ থেকে আল আমিন মিল্লি মিশন থেকে এই প্রতিবাদ মিছিল শুরু হয়। গোটা শহর মিছিল পরিক্রমা করার পর ১১৭ নম্বর জাতীয় সড়ক হটুগঞ্জ গোলপার্ক মোড়ে শেষ হয়ে, ওই স্থানে কিছুক্ষনের জন্য শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিন ২৪ পরগনা জেলার আইমা ইউনিটের একনিষ্ঠ কর্মী আব্দুল কাদের ফতেহী, নামখানা আইমা ইউনিটের পক্ষে শরীফ খান, কাকদ্বীপ আইমা ইউনিটের পক্ষে রইসুদ্দীন সাহ, সামাদ শেখ, উস্থি আইমার পক্ষে ফরিজুল ইসলাম সহ হটুগঞ্জ আইমা ইউনিটের একনিষ্ঠ কর্মী মালেক সাহেব সহ আরও অনেকে।

পাশাপাশি এই দিন কলাকুশলীর মাধ্যমে এই মিছিলে দেখা যায় শতাধিক ছাত্র থেকে শুরু করে সাধারণ মানুষের হাতে ফ্লাগ নিয়ে প্রতিবাদে সামিল হয় যা দেখে উৎসাহিত হয় সাধারণ পথ চলতি মানুষ থেকে আইমার সকল কর্মী সমর্থকরা।