বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সোমবার ত্রিপুরায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় এর গাড়ির উপর হামলার প্রতিবাদে ডা: হা: ১১৭নং জাতীয় সড়কের উপর সরিষা তে টায়ার জ্বালিয়ে তীব্র প্রতিবাদ জানালো তৃণমূল কংগ্রেসের সমর্থক।

অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লা বলেন ত্রিপুরায় বিজেপির প্রতি মানুষের জনসমর্থন কমছে, বিজেপি পায়ের তলার জমি হারাচ্ছে, তাই তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এর উপর সোমবার হামলা চালানো হয়েছে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আরও বলেন সোমবার অভিষেক ব্যানার্জীর কর্মসূচি ছিল। তিনি ত্রিপুরায় এয়ারপোর্টে নেমে হেলিকপ্টারে করে মা ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে যাবেন, কিন্তু হঠাৎ করে বলা হয় আবহাওয়া খারাপ হেলিকপ্টার উড়বে না, এরপর গাড়িতে করে মন্দিরের উদ্দেশ্যে রওনা দেয়। মনে হচ্ছিল ওখানে আগে থেকে অরগানাইজ করা ছিল, এখনকার মুখ্যমন্ত্রী বলছেন অতিথি দেব ভব, আর লাঠি রড নিয়ে অভিষেক ব্যানার্জীর গাড়ির উপর হামলা চালানো হয়। আসলে ত্রিপুরায় বিজেপি খুব দ্রুত জমি হারাচ্ছে, তৃণমূলকে নিয়ে ত্রিপুরার মানুষদের মধ্যে একটা উন্মাদনা তৈরি হয়েছে, এই অভিষেক ব্যানার্জি বলে দিয়ে এসেছেন, ত্রিপুরায় পূর্ণাঙ্গ কমিটি তৈরি করতে। আগামী ২০২৩ সালের নির্বাচনে তৃণমূল ত্রিপুরায় লড়বে এবং জয়ী হবে বলেও পরিষ্কার জানালেন ।