কে. ডি ডিজিটাল ডেস্কঃ- অভিনেতা সুশোভন সোনু রায় তার স্বপ্ন পূরণের জন্য তার জীবনের ২ বছর নষ্ট করেছেন। এই ইন্ডাস্ট্রিতে আসার আগে তিনি চাকরি করতেন এবং অভিনয়ের ক্ষেত্রে স্বপ্ন পূরণের জন্য চাকরি ছেড়ে দেন। স্নাতক হওয়ার পর, তিনি মুম্বাইতে অনেক প্রকল্পের জন্য অডিশন দেন। এবং তারপরে তিনি তার নিজের শহর কলকাতা ভিত্তিক প্রকল্পগুলির জন্য অডিশন দিয়েছিলেন এবং তার প্রোডাকশন হাউসের অধীনে ২ বছর (২০১৬-২০১৮) সুপরিচিত পরিচালক এবং প্রযোজকের কাছে ওয়ার্কসপ করেছিলেন এবং তার স্বপ্নগুলি অনুসরণ করতে তার ২ বছর নষ্ট করেছিলেন।

টিকটক স্টার (Tiktok Star) এবং চিঙ্গারি (Chingari) অবশেষে অ্যাপে একটি যাচাইকৃত ভিডিও প্রযোজক হয়ে ছোট পর্দায় তার পথ তৈরি করেছে। আকাশ আট এবং স্টার জলসা ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি তিনি জি বাংলা টেলিভিশন চ্যানেলের বেশ কয়েকটি ধারাবাহিকেও অভিনয় করেছেন।

এর পরে তিনি “কপালকুন্ডলা” নামের একটি টিভি সিরিয়ালের জন্য অডিশন দেন এবং তারপরে তিনি ২০১৯ আকাশ আট চ্যানেলের সিরিয়াল “আনন্দময়ী মা” তে প্রথম সুযোগ পান, তিনি সেই সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এরপর তিনি স্টার জলসা চ্যানেলের সিরিয়াল “মোহর” তে অভিনয় করেন এবং মোহরের মাধ্যমে তিনি স্টার জলসা চ্যানেলের “কোড়াপাখি” তে আরেকটি প্রজেক্ট পান যেটি একই প্রোডাকশন হাউসের প্রজেক্ট।

তিনি বেশ কয়েক মাস ধরে সেই নির্দিষ্ট সিরিয়ালে কাজ করেন এবং নেতিবাচক ভূমিকা পালন করেছে। এরপর তিনি জি বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘যমুনা ঢাকি’-তেও অভিনয় করেন, এই সিরিয়ালে তিনি প্রতিবেশীর চরিত্রে অভিনয় করেন। এরপর আবার স্টার জলসা চ্যানেলের ধারাবাহিক ‘তিতলি’-তে অভিনয় করেন, এই সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন এবং ‘খেলাঘর’ ধারাবাহিকেও অভিনয় করেন। আর মানুষ তাকে অভিনেতা হিসেবেই চেনে।

তিনি আরও বলেছেন যে শিল্পী কোন সীমানা জানেন না, ২০২১ সালে তিনি কলকাতা এবং মুম্বাই ভিত্তিক প্রকল্পগুলির আসন্ন প্রকল্পগুলির জন্য নিজেকে প্রস্তুত করছেন।