কলমের দুনিয়া, ডিজিটাল ডেস্কঃ- অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে আটক মহিলাকে বিএসএফের হেফাজতে থাকা অবস্থায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার বিএসএফ জওয়ান ।

জানা গিয়েছে, গাইঘাটা থানার খড়ের মাঠ সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার পথে দুই মহিলাকে আটক করে বিএসএফের ১৫৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা। অভিযোগ, বিএসএফের হেফাজতে থাকা কালীন এক মহিলাকে ধর্ষণ করে কর্তব্যরত বিএসএফের এস আই রমেশ্বর কয়াল। ধর্ষিত মহিলার অভিযোগের ভিত্তিতে বিএসএফের এস আই রমেশ্বর কয়ালকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ।

ধর্ষিত মহিলা ক্যামেরার সামনে জানিয়েছেন, ৩০ হাজার টাকার বিনিময় দুই বান্ধবী মিলে এক দালালের সঙ্গে ভারত থেকে বাংলাদেশের যাওয়ার জন্য খড়ের মাঠ এলাকায় এসেছিলেন। বিএসএফ তাদের আটক করে পরবর্তীতে বিএসএফের হেফাজতে থাকা কালীন তাকে ধর্ষণ করে । ওই দুই মহিলা গুজরাটে শাড়ির ব্যবসা করত বলে জানিয়েছেন । অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার কারণে দুই মহিলাকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ। ধৃতদের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জ।

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিএসএফ জওয়ান রমেশ্বর কয়াল ও অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার জন্য উদ্যত হওয়া দুই মহিলাকে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিশ। এই বিষয়ে বিএসএফ এর তরফ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি ।