অন্তঃসত্ত্বা অবস্থায় ভোটের লাইনে দাঁড়িয়ে প্রসব যন্ত্রণায় হাসপাতালে ভর্তি , মমতা দিদিকে ভালোবাসেন বলে কন্যার নাম রাখলেন “মমতা”

0
Advertisement

রাহুল রায়, পূর্ব বর্ধমান:- রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ভালো লাগে তাই ভালোবাসি। সেই কারণে ভোট নষ্ট না করেই অন্তঃসত্ত্বা অবস্থায় তৃণমূলকে ভোট দিতে ভোটের লাইনে দাঁড়িয়ে প্রসব যন্ত্রনা শুরু হওয়ায় মাটিতে বসে পড়েন কালনার মন্তেশ্বসরের বালিজুড়ি গ্রামের বধূ ফিরোজা বিবি। ভোটে কর্মীরা তাকে মন্তেশ্বসর ব্লক স্বাস্থকেন্দ্রে ভর্তি করলে কন্যা সন্তানের জন্ম দেয় ফিরোজা বিবি। মমতা দিদিকে ভালোবাসেন তাই কন্যার নাম মমতা রাখলেন। মা ও মেয়েকে দেখতে আজ স্বাস্থ কেন্দ্রে পৌঁছে যান বর্ধমান-দূর্গাপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাজ সংগমিতা।
বছর কয়েক ধরেই রাজ্যের মুখ্যমন্ত্ৰীর কাজে খুশি হয়ে দিদিকে ভালো বেশে ফেলেন কালনার মন্তেশ্বসরের বালিজুড়ি গ্রামের বধূ ফিরোজা বিবি। প্রায় দশ মাসের অন্তঃসত্ত্বা তাই ভোট না দেওয়ার কথা ছিল। দিদিকে ভালো বাসেন তাই গণতন্ত্রের বড় এই উৎসবে মত দেওয়ার কথা তার স্বামী সাহাবুদ্দিন সেখ কে জানান, স্ত্রীর আবদার মেনে নেন সাহাবুদ্দিন,স্থানীও ভোট কেন্দ্র বালিজুড়ি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে হাজির হয় ফিরোজা বিবি। অন্তঃসত্ত্বা অবস্থায় কিছুক্ষন ভোটের লাইনে দাঁড়ানোর পর প্রসব যন্ত্রণা শুরু হওয়ায় মাটিতেই বসে পড়েন ফিরোজা। ভোটার ও ভোট কর্মীরা তাকে উদ্ধার করে মন্তেশ্বসর ব্লক সাস্থকেন্দ্রে ভর্তি করাই, বেশ কিছুক্ষনের পর একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয় ফিরোজা। দিদিকে ভালো বাসেন তাই কন্যার নাম মমতা রেখেছেন ফিরোজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − 1 =